• chanakyabangla

অনেক খেয়েছেন, ৬ মাস খাওয়া বন্ধ রাখুন,তৃণমূলে সভায় কর্মীদের উদ্দেশ্যে এ কথা বললেন উদয়ন।


অনেক খেয়েছেন, ৬ মাস খাওয়া বন্ধ রাখুন,তৃণমূলে সভায় কর্মীদের উদ্দেশ্যে এ কথা বললেন উদয়ন।

চানক্য বাংলা ওয়েব ডেস্ক: তৃণমূলের কর্মী সভায় বেফাঁস মন্তব্য করলেন তৃণমূলের প্রভাবশালী নেতা উদয়ন গুহ। শনিবার নিগম নগরে কর্মী সভায় যোগ দিয়ে তিনি বলেন'গত লোকসভা নির্বাচনে আমরা হরেছিলাম কারণ আমাদের কর্মীরা মানুষের খাবার কেড়ে নিয়েছে, তার জন্য আমিও কিছুটা দায়ী, কিন্তু একুশে নির্বাচনে জিততে গেলে মানুষের খাবার নেওয়া চলবে না।

এরপর তিনি আরও বলেন,আমি সমস্ত পঞ্চায়েত প্রধান দের বলবো, আপনারা অনেক খেয়েছেন, ভবিষ্যতে আরও খাবেন, ৬ মাস যদি না খান, মানুষের খাওয়ার সুযোগ করে দেন, তাহলে ভবিষ্যতে আবার খাবার সুযোগ পাবেন।

যদি এখন মানুষকে সুযোগ করে নাদান, তাহলে ভবিষ্যতে আর কোনোদিনও পেতে পারবেন না।ওই কোন সভার একটি ফুটে সাংবাদিকদের কাছে এসে পৌঁছেছে, তবে এর সত্যতা চাণক্য বাংলা যাচাই করে দেখেনি। উদয়ন বাবুর মন্তব্য প্রসঙ্গে অধীর চৌধুরী বলেছেন, কি অসাধারণ স্বীকারোক্তির।শাসক দলের বিধায়ক স্বীকার করে নিয়েছেন যে তাদের দলের কর্মীরা লুটপাট করে খেয়েছেন।ফের ক্ষমতায় এলে আবার লুটেপুটে খাবে, বাংলার মানুষের কথা মাথায় রাখা উচিত।অন্যদিকে বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী বলেছেন, তৃণমূল যে লুটেপুটে খেয়েছে এটা সবাই জানে, নতুনত্ব হলো এই যে উদান বাবু এটা নিজ মুখে স্বীকার করেছেন।তবে এর থেকেও উনি জেটা মাত কথা বলেছেন সেটা হল, ক্ষমতায় এলে আরো লুটেপুটে খাবেন।

গত লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গে একটিও আসন পায়নি তৃণমূল, তার মধ্যে কোচবিহারে রয়েছে। তার জন্য তৃণমূল নেতা ও কর্মীদের দায়ী করেছেন উদয়ন বাবু।তার বক্তব্য মানুষের প্রাপ্য অধিকার কেড়ে নেওয়ার জন্য এই ভরাডুবি।লোকসভা ভোটের পর কাট মানি নিয়ে সরব হয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ অন্য অন্য তৃণমূল নেতৃত্ব বৃন্দ। তবে উদয়ন বাবুর মত খোলামেলাভাবে কেউ এ কথা স্বীকার করেনি।তিনি আরো বলেন বিজেপি কর্মীরা যদি ভোট লুট করতে আসে তাদের ঝাঁটাপেটা করতে হবে তবে তার সাধারন মানুষকে সাথে নিয়ে।