• chanakyabangla

ওডিশার বোলাঙ্গির জেলায় উদ্ধার একই পরিবারের 6 জনের কম্বলে মোরা দেহ।


চানক্য বাংলা ওয়েব ডেস্ক:

বাড়ি থেকে একই পরিবারের ছয় সদস্যের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ওডিশার বোলাঙ্গির জেলার ঘটনা। কে বা কারা কেন খুন করল, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে সংশ্লিষ্ট জেলার পুলিশ।

বোলাঙ্গির জেলার সোনারপদ গ্রামের বাসিন্দা ছিলেন বুলু জানি (৫০)। গত ১০ বছর ধরে ওই এলাকায় তিনি মধু সংগ্রহ ও বিক্রির ব্যবসা করতেন। সোনারপদ গ্রামে পরিবার নিয়ে থাকতেন বুলু। তাঁর স্ত্রী জ্যোতি ছাড়াও তাঁদের দুই ছেলে ভীষ্ম ও সঞ্জীব এবং দুই মেয়ে সরিতা এবং শ্রেয়া থাকত সেই বাড়িতে। বুধবার সকালে দীর্ঘক্ষণ ধরে তাঁদের বাড়ির দরজা বন্ধ থাকতে দেখে প্রতিবেশীদের সন্দেহ হয়। ডাকাডাকির পরও দরজা খোলেনি। শেষপর্যন্ত জানলা দিয়ে প্রতিবেশীরা দেখেন, ঘরের মেঝেতে ছ’জনের দেহ পড়ে রয়েছে। কম্বলে মুড়ে রাখা হয়েছে ছ’টি দেহই। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তাঁরা।

পুলিশে তদন্ত শুরু করেছে। দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। প্রতিবেশী ও আত্মীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনার তদন্তের স্বার্থে বিশেষ দল গঠন করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার তদন্তকারী দলের নেতৃত্ব দেবেন। সেই দলে ফরেনসিকের সদস্যদেরও রাখা হয়েছে। ছ’‌জনকেই ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে উঠে এসেছে। তাঁদের সঙ্গে কারোর কোনও শত্রুতা ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে।