• chanakyabangla

করোনা আক্রান্ত রাজ্য পুলিশের নিরাপত্তা অধিকর্তা বিবেক সহায়


করোনা আক্রান্ত রাজ্য পুলিশের নিরাপত্তা অধিকর্তা বিবেক সহায়

চানক্য বাংলা ওয়েব ডেস্ক:

ফের কোনও উপসর্গ ছাড়াই করোনার থাবা! এবার কোভিড আক্রান্ত হলেন রাজ্য পুলিশের নিরাপত্তা অধিকর্তা বিবেক সহায়। বৃহস্পতিবার বিকালে কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসায় তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। মাস খানেক আগে এডিজি পদমর্যাদার এই পুলিশ কর্তা, রাজ্য পুলিশের নিরাপত্তা অধিকর্তার পদে নিযুক্ত হন। মুখ্যমন্ত্রী-সহ রাজ্যের ভিভিআইপি ব্যক্তিত্বের নিরাপত্তার দায়িত্ব রয়েছে তাঁর কাঁধেই।


নবান্ন সূত্রে খবর, মঙ্গলবার পর্যন্ত বিবেক সহায়ের শরীরে কোনও করোনা উপসর্গ ছিল না। বুধবার রুটিনমাফিক শারীরিক পরীক্ষার সময় চিকিৎসকরা তাঁকে কোভিডের আরটিপিসিআর টেস্ট করার পরামর্শ দেন। সেই রিপোর্ট পজিটিভ আসার পরই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। ইতিমধ্যেই তাঁর কোভিড আক্রান্তের খবরে চিন্তায় পড়েছেন প্রশাসনিক কর্তারা। কর্তব্যের খাতিরে বিবেক সহায়কে বিভিন্ন মহলের শীর্ষ কর্তা ও ব্যক্তিদের সঙ্গে উঠতে বসতে হয়। ফলে তাঁর থেকে অন্য কারোর মধ্যে সংক্রমণ ছড়িয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।


উল্লেখ্য, বিবেক সহায়ের আগে কলকাতা পুলিশ কমিশনার অনুজ শর্মা থেকে শুরু করে গোয়েন্দা প্রধান মুরলিধর শর্মা, যুগ্ম কমিশনার (সদর) শুভঙ্কর সিনহা বিশ্বাসও করোনায় আক্রান্ত হয়েছিলেন। সকলেই এখন সুস্থ।