• chanakyabangla

করোনা আক্রান্ত রাজ্যের আরেক মন্ত্রী! কে জানেন?


করোনা আক্রান্ত রাজ্যের আরেক মন্ত্রী! কে জানেন?

চানক্য বাংলা ওয়েব ডেস্ক:

রাজ্য মন্ত্রিসভাতেও ফের করোনার থাবা। এবার আক্রান্ত হলেন পশ্চিমবঙ্গের আদিবাসী ও অনগ্রসর শ্রেণিকল্যাণ মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন। তিনি নিজেই ট্যুইট করে তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবরটি জানিয়েছেন। বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন তিনি।

ট্যুইটারে বিনয়বাবু জানিয়েছেন, ‘আমার কোনও উপসর্গ নেই। তবে করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। হোম আইসোলেশনে রয়েছি। সম্প্রতি যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন তাঁদের বিষয়টি জানিয়ে দিয়েছি।’

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে করোনার মৃদু উপসর্গ দেখা দেওয়ায় সম্প্রতি মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট করান। বুধবার রাতে সেই রিপোর্ট পজিটিভ আসে। তবে মৃদু উপসর্গ থাকায় চিকিৎসকদের পরামর্শে বর্তমানে তিনি মাথাভাঙ্গার বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

এদিকে, গত কয়েকদিনে দল ও প্রশাসনের অনেকেই মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মনের সংস্পর্শে এসেছেন। গত সপ্তাহে বিধানসভায় মন্ত্রিসভার বৈঠকে যোগ দিতে কলকাতায় এসেছিলেন বিনয়বাবু। সেখান থেকে ফেরার পর বুধবারই তিনি কোচবিহারে উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের একটি বৈঠকে যোগ দেন। এর পর মাথাভাঙ্গার উনিশবিশায় একটি পথসভা করেছেন। ফলে বিনয়বাবু কোভিড পজিটিভ হওয়ায় দল ও প্রশাসনের অন্দরে চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে সম্প্রতি বিনয়বাবু সংস্পর্শে আসা সকলের কোভিড পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে বলে খবর।