• chanakyabangla

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু রাজ্যসভার সাংসদের ।


করোনা আক্রান্ত হয়ে মৃত্যু রাজ্যসভার সাংসদের

চানক্য বাংলা ওয়েব ডেস্ক:

করোনার বলি এবার রাজ্যসভার এক সাংসদ। চলতি বছরের জুনেই কর্নাটক থেকে প্রথমবার বিজেপির রাজ্যসভার সাংসদ নির্বাচিত হওয়া অশোক গাস্তি বৃহস্পতিবার রাতে বেঙ্গালুরুর মণিপাল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

জানা গিয়েছে, অগাস্টের শেষ দিকে করোনা আক্রান্ত হন অশোক গাস্তি। মৃদু উপসর্গ থাকায় তিনি প্রথমে বাড়িতেই আইসোলেশনে ছিলেন। দিন পাঁচেক পর তাঁর অবস্থার অবনতি হতে থাকে। তখন তাঁকে বেঙ্গালুরুর মণিপাল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, তাঁর অবস্থার আরও অবনতি ঘটায় কোমর্বিডিটি। নিউমোনিয়াতেও আক্রান্ত হয়েছিলেন তিনি। গত কয়েকদিন ধরে ভেন্টিলেশনে ছিলেন তিনি। গতকাল রাত ১০.৩০-এ তাঁর মৃত্যু হয়।

দলের একনিষ্ঠ সদস্য হিসেবে পরিচিত অশোক গাস্তির প্রয়াণে শোকপ্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ট্যুইটবার্তায় লেখেন, 'দলের অত্যন্ত একনিষ্ঠ কর্মী ছিলেন বিজেপি সাংসদ অশোক গাস্তি। কর্নাটকে দলকে শক্তিশালী করতে তাঁর বিস্তর ভূমিকা রয়েছে। সমাজের গরিব ও পিছিয়ে পড়া শ্রেণির ক্ষমতায়ণে তাঁর বিশেষ ভূমিকা রয়েছে। তাঁর প্রয়াণে শোকাহত। তাঁর পরিবার ও পরিজনেদের জন্য সমবেদনা রইল।'বিজেপির অন্যান্য নেতানেত্রীরাও শোকবার্তা দিয়েছেন।