• chanakyabangla

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মন্ত্রী নির্মল মাঝি,মস্তিষ্কে অস্ত্রোপচার চলছে


গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে মন্ত্রী নির্মল মাজি, মস্তিষ্কে অস্ত্রোপচার হবে

চাণক্য বাংলা ওয়েব ডেস্ক:

করোনা চিকিৎসার বিশেষ তদারকির জন্য সম্প্রতি রাষ্ট্রসঙ্ঘের পুরস্কার পেয়েছিলেন এবার রাজ্যের মন্ত্রী সেই নির্মল মাজি গুরুতর অসুস্থ হয়ে বাঙুর হাসপাতালে ভর্তি হলেন। তবে করোনা নয়, মস্তিষ্কে রক্তক্ষরণের জেরে বাঙুর ইনস্টিটিউট অব নিউরোলজিতে ভর্তি করা হয়েছে তাঁকে। অবিলম্বে তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করতে হবে বলে হাসপাতাল সূত্রে খবর।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল থেকেই অসুস্থতা বোধ করছিলেন মন্ত্রী নির্মল মাজি। সকাল থেকেই তাঁর মাথায় যন্ত্রণা হচ্ছিল। বেগতিক বুঝে প্রথমে তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকদের পরামর্শে তাঁর সিটি স্ক্যান করানো হলে মস্তিষ্কে রক্তক্ষরণের বিষয়টি ধরা পড়ে। চিকিৎসকদের পরিভাষায় সাবডুয়াল হেমাটোমা ধরা পড়েছে তাঁর। এরপরই তাঁকে বাঙুর ইনস্টিটিউট অব নিউরোলজিতে নিয়ে যাওয়া হয়। সেখানেই ৮ সদস্যের একটি বিশেষ চিকিৎসক দলের পর্যবেক্ষণে চিকিৎসাধীন রয়েছেন তিনি। দ্রুত তাঁর অস্ত্রোপচার করা হবে বলে হাসপাতাল সূত্রে খবর। তবে তাঁর জ্ঞান রয়েছে এবং অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই অসুস্থতা বোধ করছিলেন নির্মল মাজি। কিন্তু তিনি চিকিৎসকের পরামর্শ নেননি। বরং অসুস্থ শরীর নিয়েই কলকাতা মেডিক্যাল কলেজের করোনা চিকিৎসার তদারকি করছিলেন।