• chanakyabangla

চিকিত্‍সায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, ফের করোনা পরীক্ষা হবে


চিকিত্‍সায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, ফের করোনা পরীক্ষা হবে

চানক্য বাংলা ওয়েব ডেস্ক:

বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের সংকট এখনও কাটেনি। তবে তিনি চিকিত্‍সায় সাড়া দিচ্ছেন। আজ, বুধবার তাঁর ফের করোনা পরীক্ষা করা হবে।

হাসপাতাল সূত্রে খবর, সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। আচ্ছন্ন ভাব, অস্থিরতা থাকলেও গত রাতে তাঁর ভালো ঘুম হয়েছে। ডাকলে একটু সাড়াও দিচ্ছেন অভিনেতা। সোডিয়াম একটু বেশি থাকলেও শরীরের অন্যান্য গুরুত্বপূর্ণ অঙ্গপ্রত্যঙ্গ স্বাভাবিক রয়েছে। মূত্রনালীর সংক্রমণও অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে। কমছে জ্বরও। ফলে ভেন্টিলেশনে নিয়ে যাওয়ার ভাবনা আপাতত স্থগিত রাখা হয়েছে।

এদিকে, মঙ্গলবার সকাল থেকেই ‘বিদায় ফেলুদা’ বলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট ছড়িয়েছে। অভিনেতার আইসিইউয়ে চিকিত্সাধীন ছবিও ছড়িয়েছে। যদিও রাতের দিকে এই সব পোস্ট তুলে নেওয়া হয়। তবে এই ঘটনায় বিরক্ত সৌমিত্রর পরিবার। গুজব না ছড়ানোর বার্তা দিয়ে প্রবীণ অভিনেতার মেয়ে পৌলমী বসু ফেসবুক পোস্টে লেখেন, ‘যে ভাবে আইসিইউয়ের ভিতরে বাবার ছবি এবং তাঁর মেডিক্যাল বুলেটিন সোশ্যাল মিডিয়ায় ছড়াচ্ছে, তাতে আমরা খুবই আঘাত ও দুঃখ পেয়েছি। আপনাদের অনুরোধ, যে গোপনীয়তা ও শ্রদ্ধা বাবার প্রাপ্য, তা ওঁকে দেওয়া হোক। পরিবারের তরফ থেকে আমার অনুরোধ, এ ধরনের ছবি বা তথ্য ছড়াবেন না, গুজবেও কান দেবেন না।’