• chanakyabangla

পশ্চিম মেদিনীপুরে বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার, খুনের অভিযোগ দিলীপের


পশ্চিম মেদিনীপুরে বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার, খুনের অভিযোগ দিলীপের

চানক্য বাংলা ওয়েব ডেস্ক:

ফের বিজেপি কর্মীর অস্বাভাবিক মৃত্যু। এবার ঘটল খোদ রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের ডেরায়। ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে।


পুলিশ জানিয়েছে, সোমবার ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের মোহনপুরে। মৃতের নাম বাচ্চু বেরা। এলাকায় বিজেপির সক্রিয় কর্মী হিসেবেই পরিচিত। সোমবার শিয়ালসাই মাঠ থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

স্থানীয় সূত্রে খবর, অষ্টমীর দিন প্রতিবেশী এক কিশোরকে সাইকেলে চাপিয়ে জামা কিনতে নিয়ে যান বাচ্চু। তারপর কিশোর ফিরে এলেও, বাচ্চু ফেরেননি। সেদিন থেকেই নিখোঁজ ছিলেন তিনি। পরে ওই কিশোর বিজেপি কর্মীর বড়ির সদস্যদের সব কথা জানায়। আর সোমবার দুপুরে জঙ্গলে গলায় গামছার ফাঁস লাগানো অবস্থায় দেহ উদ্ধার হয় বাচ্চুর। বাচ্চু বেরা শিয়ালসাই বুথের বিজেপির সহসভাপতি ছিলেন। এই ঘটনার পরই বাচ্চুকে খুনের অভিযোগ তুলেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি এক ট্যুইটে ভিডিও প্রকাশ করে দাবি করেছেন, ‘বিজেপি কর্মীদের খুনের রাজনীতি করে রোখা যাবে না। পশ্চিমবঙ্গকে মুক্ত করতে শেষ রক্ত দিয়ে লড়াই চালিয়ে যাব আমরা। প্রয়োজনে আরও নেতা-কর্মী প্রাণ বিসর্জন দেবেন।’ এবিষয়ে তৃণমূলের কোনও প্রতিক্রিয়া মেলেনি।