• chanakyabangla

পুরোহিত ভাতায় দুর্নীতি, অভিযোগ নাম রয়েছে তৃণমূল নেতার।


পুরোহিত ভাতায় দুর্নীতি, অভিযোগ নাম রয়েছে তৃণমূল নেতার।

চাণক্য বাংলা ওয়েব ডেস্ক: কিছুদিন আগে রাজ্য সরকার পুরুষদের জন্য মাসে হাজার টাকা ঘোষণা করেছিল, তখনই অভিযোগ করেছিল বিজেপি যে প্রকৃত ব্রাহ্মণরা কিছু পাবে না নিজেদের দলের লোক দিয়ে দেওয়া হবে, হয়তো বিরোধীদের এই অভিযোগে সত্যি হলো নদীয়া জেলায়।

অভিযোগ, ভাতার তালিকায় নাম রয়েছে তৃণমূল নেতাদের, এবং তাদের নামের যে পদবী রয়েছে সেই পদবী গুলো কোনদিনও ব্রাহ্মণদের পদবী হতে পারে না যেমন বিশ্বাস,ঘোষ, সরকার,দাবি স্থানীয় পুরোহিত সংগঠনের। এই ঘটনাটি ঘটেছে নদিয়া জেলা তেহটটো তে এবং দক্ষিণ 24 পরগনা জেলার জয়নগরে।পুরোহিতদের আরও অভিযোগ, লিস্টে পুরোহিতদের নাম না থাকলেও রয়েছে স্থানীয় জেলা পরিষদ সদস্য টিনা সাহার স্বামী নিলয় সাহার। এরকম অভিযোগ উঠেছে জয়নগর, জয়চন্ডী দেবীর নাম অনুসারে জয়নগরের নামকরণ করা হয়েছে, দুঃখের বিষয় হল সে লিস্টে নাম ওঠেনি জয় জয় দেবী মন্দিরের পুরোহিত ও।

তবে শাসকদলের বিধায়ক বিশ্বনাথ দাস বলেন, চেয়ারম্যান যে কথা বলেছেন না জেনে বলেছেন, উনি কিছু জানেন না, প্রথমে যে লিস্টটি বের করা হয়েছিল মিষ্টি ভুলে ভরা ছিল, এ বিষয়ে ডিএম সাহেব এবং এইডিও সাহেবকে জানানো হয়েছে, পুরনো লিস্ট সংশোধন করে আবার নতুন নামের লিস্ট করা হবে।