• চাণক্য বাংলা

ফের সদস্য সংগ্রহ অভিযান শুরু করলো BJP, এবারে মিস কল দিয়ে অংশগ্রহণ করতে হবে

Updated: Aug 26

চাণক্য বাংলা নিউজ ডেস্ক


করোনা পরিস্থিতির মধ্যেই পশ্চিমবঙ্গে নতুন করে সদস্য সংগ্রহ অভিযান চালু করল বিজেপি। ‘আমার পরিবার, বিজেপি পরিবার’ নামে এই কর্মসূচির মাধ্যমে পশ্চিমবঙ্গের সমস্ত মানুষকে বিজেপিতে যোগ দিতে আহ্বান জানান দিলীপবাবু। বৃহস্পতিবার মুরলিধর সেন স্ট্রিটে এক ভার্চুয়াল সভায় বেশ কয়েকজনের হাতে দলীয় পতাকা তুলে দেন দিলীপবাবু। বলেন, সোনার বাংলা গড়ার লক্ষ্যে বিজেপিতে যোগদান করুন। ২০২১-এর বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে করোনা পরিস্থিতির মধ্যেও সোশ্যাল মিডিয়ায় লাগাতার প্রচার চালাচ্ছে বিজেপি।

এদিনের ভার্চুয়াল সভায় হাজির ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দলের জাতীয় সম্পাদক রাহুল সিনহা ও বিজেপি নেতা মুকুল রায়। দিল্লি থেকে সভায় যোগদান করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নড্ডা। কবিগুরুর মৃত্যুদিনে রবীন্দ্রনাথকে বিশেষ করে স্মরণ করেন দিলীপবাবু। বলেন, মৃত্যুকে ভয় পাননি রবীন্দ্রনাথ। তেমনই মৃত্যুকে ভয় পান না বিজেপি কর্মীরা। তৃণমূলের অপশাসনকে উৎখাত করে সোনার বাংলা গড়তে মৃত্যু বরণ করতেও পিছ পা নন তাঁরা।



এদিন বিজেপিকে অবাঙালিদের দল বলে চিহ্নিত করায় নাম না করে তৃণমূলের সমালোচনা করেন তিনি। বলেন, ‘যে দলের প্রতিষ্ঠাতা অন্যতম বাঙালি বুদ্ধিজীবী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় সেই দল অবাঙালিদের হয় কী করে?’এদিন দল, মত, পথ নির্বিশেষে সবাইকে বিজেপিতে যোগদানের আহ্বান জানান দিলীপবাবু। সঙ্গে বলেন, পরিবারচালিত কংগ্রেস দলের পুকুর থেকে বিজেপি নামক সমুদ্রে এসে মানুষের জন্য কাজ করার স্বাদ অনুভব করুন।


বিজেপিতে যোগদানের জন্য মিসকল দেওয়ার নতুন নম্বর জানান দিলীপবাবু। ৯৭২৭২৯৪২৯৪ এই নম্বরে মিসকল দিলেই আপনি বিজেপির সদস্যপদ পাবেন বলে জানান তিনি।