• chanakyabangla

বিনয় কৃষ্ণ বর্মনের ডাকে জেলা মিটিংয়ে গরহাজির পার্থ, জেলা তৃণমূল কংগ্রেস কি দুটি ভাগে বিভক্ত?


বিনয় কৃষ্ণ বর্মনের ডাকে জেলা মিটিংয়ে গরহাজির পার্থ, জেলা তৃণমূল কংগ্রেস কি দুটি ভাগে বিভক্ত?

চানক্য বাংলা ওয়েব ডেস্ক: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে, বৃহস্পতিবার জেলার বিধায়কদের নিয়ে মিটিং ডেকেছিলেন কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান বিনয় কৃষ্ণ বর্মন, কিন্তু এই মিটিংয়ে গরহাজির ছিলেন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি পার্থ প্রতিম রায়, মিটিং এর সময় সকাল দশটা থাকলেও, সকাল দশটার কিছুক্ষণ পর পার্থ প্রতিম রায় বিনয় বাবু কে মেসেজ করে জানিয়ে দেয় তিনি এই মিটিংয়ে থাকতে পারবেন না, এতেই উঠছে নানা প্রশ্ন, অনেকে মনে করছেন তাহলে কে জেলা তৃণমূল কংগ্রেস শিবির দুটি ভাগে বিভক্ত?এছাড়াও এই মিটিংয়ে অনুপস্থিত ছিলেন জেলা আরেক প্রভাবশালী বিধায়ক ।

তবে এই মিটিংয়ে উপস্থিত ছিলেন, জেলার দুই মন্ত্রী রবি ঘোষ এবং বিনয় কৃষ্ণ বর্মন, সীতাই এর বিধায়ক জগদীশ চন্দ্র বসুনিয়া, অর্ঘ্য রায় প্রধান, হিতেন বর্মন, শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত ছিলেননা তুফানগঞ্জ এর বিধায়ক ফজলে করিম মিয়া।

তবে পার্থ বাবু এমনিতেই কেন অনুপস্থিত ছিলেন তা নিয়ে কেউ মুখ খুলতে চায় নি, জানা গেছে তিনি বিশেষ কাজে জলপাইগুড়িতে যাচ্ছেন। তবে রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন এখন লড়াই চলছে দলের পুরোনো প্রভাবশালী নেতৃত্ব বনাম পার্থপ্রতিম রায়। তবে বিধানসভা ভোটের আগে , দলীয় কোন্দল না মিটলে তৃণমূলকে বিধানসভায় বেগ পেতে হবে।