• chanakyabangla

মুকুল রায়ের অপারেশন সফল, ভাল আছেন বিজেপি নেতা


মুকুল রায়ের অপারেশন সফল, ভাল আছেন বিজেপি নেতা

চানক্য বাংলা ওয়েব ডেস্ক:

মুকুল রায়ের অপারেশন সফল, ভাল আছেন বিজেপি নেতা


গলব্লাডারে অপারেশন হল বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। এখন সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। শুক্রবার তাঁকে হাসপাতালে দেখতে যাওয়ার কথা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের।


গতকাল, বুধবার হঠাৎ ব্যথা শুরু হয় বিজেপি নেতা মুকুল রায়। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে। বৃহস্পতিবার তাঁর গলব্লাডার অপারেশন করেন চিকিৎসকরা। হাসপাতাল সূত্রের খবর, অপারেশন সফল হয়েছে। এখন ভাল আছেন মুকুলবাবু। মুকুল রায়ের অসুস্থতার কথা কাউকে জানানো হয়নি। সূত্রের খবর, মুকুল রায়কে দেখতে হাসপাতালে ভিড় জমাতেন অনুগামীরা। কোভিড পরিস্থিতিতে তা চাননি মুকুলবাবু। সে কারণে বিষয়টি গোপন রাখা হয়েছিল।         


২০২১ সালে রাজ্যে বিধানসভা ভোট। ২০০ আসনের লক্ষ্য বেঁধে দিয়েছেন অমিত শাহ। আর সেই লক্ষ্য পেতে গেলে মুকুল রায়ের মতো অভিজ্ঞ রাজনীতিককে দরকার বিজেপির। এ দিন দিল্লি থেকে তাঁর স্বাস্থ্যের খোঁজ নিতে ঘনঘন ফোন এসেছে। তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন কেন্দ্রীয় নেতারা। শুক্রবার সকালে মুকুলবাবুকে দেখতে যাওয়ার কথা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের।