• chanakyabangla

ভারতে ,কংগ্রেস সরকার চাচ্ছে চীন।


রাহুল চিনের হিরো বললেন বিজেপি নেতা সংবাদপত্র।

চাণক্য বাংলা ওয়েব ডেস্ক:

মাদকের ব্যাপারে প্রথমদিন থেকেই কিন্তু সরকারের দিকে আঙুল তুলে আসছে কংগ্রেস নেতা রাহুল গান্ধী, এবং তিনি লাদাখের ঘটনার জন্য কেন্দ্রীয় সরকারের নীতি কে দায়ী করেছেন।

রাহুলের এই মন্তব্যকে হাতিয়ার করে ভারতকে কটাক্ষ করল চীনের সহকারী প্রচার মাধ্যম গ্লোবাল টাইমস।রুবাল টাইমসে একটি বিবৃতি লিখেছে,”চিনের সঙ্গে সীমান্ত সমস্যার জন্য দেশের অন্দরে অত্যন্ত চাপে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সরকারের ঝুঁকিপূর্ণ বিদেশনীতি এবং ভ্রান্ত অভ্যন্তরীণ শাসনব্যবস্থার সুযোগে মোদির সরকারকে নাড়িয়ে দিতে প্রস্তুত কংগ্রেস। যেখানে চীন আমাদের শত্রু দেশ সেখানে চীন কি করে কংগ্রেসকে ক্ষমতায় দেখতে যাচ্ছে বা কেন চাচ্ছে? প্রশ্ন তুলছে সাধারণ মানুষ।


ওই দলই নিয়মিত সরকারের বিদেশনীতির সমালোচনা করছে।”  অন্যদিকে বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র গ্লোবাল টাইমসের প্রতিবেদনের ভিত্তিতে রাহুলকে কটাক্ষ করতে ছাড়েননি। তার দাবি, কংগ্রেসকে কাজে লাগিয়ে চিন ভারতকে চাপে রাখতে চেষ্টা করছে।

এদিন সম্বিত পাত্র বলেন,”চিন এবং কংগ্রেসের ভালবাসা প্রকাশ্যে চলে এসেছে। অভিনন্দন রাহুল গান্ধী। আপনি আগে পাকিস্তানের হিরো ছিলেন। এবার আপনি আমাদের দেশের শত্রু চিনেরও হিরো হয়ে গিয়েছেন। কিন্তু মনে রাখবেন, ভারতের মাটিতে আপনি একটা বড়সড় জিরো।

চিন এখন বেশ বেকায়দায়। আর সেজন্যই কংগ্রেসের ঘাড়ে বন্দু’ক রেখে গুলি চালাচ্ছে। এটা কংগ্রেসের ভারত বিরোধী অবস্থানের আদর্শ উদাহরণ”। তিনি আরও বলেন,”শি জিনপিংয়ের নাম এখন বদলে হয়েছে সোনিয়া জিং এবং রাহুল পিং”।