• chanakyabangla

শুভেন্দুর মেগা-শো’তে বিশাল জনসমাগমের সম্ভাবনা, মঞ্চে আর কারা থাকছেন


শুভেন্দুর মেগা-শো’তে বিশাল জনসমাগমের সম্ভাবনা, মঞ্চে আর কারা থাকছেন

চানক্য বাংলা ওয়েব ডেস্ক:

দলবদল হচ্ছে নাকি হচ্ছে না সে বিষয়ে এখনও কিছু হয়নি তবে হেভিওয়েট নেতার প্রতিটি পদক্ষেপ এখন নজরে রেখেছেন অনেকেই। বৃহস্পতিবার ফের একবার জনসভা করবেন শুভেন্দু অধিকারী। তবে সঙ্গে কারা রয়েছেন সে বিষয়ে এখনও তুঙ্গে।


জানা গিয়েছে, পূর্ব-মেদিনীপুর জেলার রামনগরের মেগা-শো করবেন শুভেন্দু। দুপুর ২টো নাগাদ রামনগরের আরএসএস ময়দানে উপস্থিত হবেন তৃণমূলের এই নেতা। এই নেতার যেকোনও সভাতেই প্রচুর জনসমাগম দেখা যায়। এদিনও তার অন্যথা হয়নি।


বৃহস্পতিবার সকাল থেকে জেলার বিভিন্নপ্রান্ত থেকে মানুষ আসতে শুরু করেছেন। জেলা পাশাপাশি অন্য জেলা থেকেও মানুষ আসতে শুরু করেছেন। প্রস্তুতির কাজ শেষ পর্বে। মঞ্চ বাঁধার কাজ প্রায় সম্পন্ন।


তবে প্রশ্ন উঠছে, এদিন শুভেন্দু অধিকারী ছাড়া মঞ্চে আর কে উপস্থিত থাকবে সে বিষয়ে কিছু পরিষ্কার হয়নি। এলাকার বিভিন্ন জায়গায় জনসভার জন্য বিশাল গেট তৈরি হলেও সেখানে আর কারোর নামের উল্লেখ নেই। ৬৭ তম নিখিল ভারত সমবায় সপ্তাহের উদযাপনে এদিন উপস্থিত থাকবেন তিনি।


তবে মনে করা হচ্ছে, বৃহস্পতিবার প্রায় তিরিশ হাজার মানুষের জমায়েত হতে পারে। ওই মঞ্চ থেকেই শুভেন্দু অধিকারী কি ইঙ্গিত দেন তা রাজ্য রাজনীতির ক্ষেত্রে তাৎপর্যপূর্ণ বলে রাজনৈতিক বিশেষজ্ঞদের মত। এই সভাতে এদিন যারা উপস্থিত হবেন তাঁদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে বসানো হবে।