• chanakyabangla

সংঘর্ষে উত্তপ্ত দিনহাটার শালমারা গ্রাম পঞ্চায়েত।


রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত দিনহাটার শালমারা গ্রাম পঞ্চায়েত।

চানক্য বাংলা ওয়েব ডেস্ক:বিধানসভা ভোট যত এগোচ্ছে, দিনহাটায় রাজনৈতিক সংঘর্ষ ততই উত্তপ্ত হয়ে উঠছে, এরেই ফল স্বরূপ অগ্নিগর্ভ হয়েছে দিনহাটার প্রত্যেকটি ব্লক,গতকাল তৃণমূল কংগ্রেস এবং বিজেপির মধ্যে সংঘর্ষ হয় সংঘর্ষে আহত একজনকে কোচবিহার মেডিকেল কলেজে ভর্তি করা হয়।


এই ঘটনার রেশ কাটতে না কাটতেই,আজকে আবারো উত্তপ্ত হয়ে উঠলো দিনহাটার শালমারা গ্রাম পঞ্চায়েত এলাকা,অভিযোগ বাইরের থেকে কিছু দুষ্কৃতী বোমা পিস্তল নিয়ে শালমারা গ্রাম পঞ্চায়েত এলাকায় ঢুকে পড়ে এবং অবাধে দোকানপাট লুটপাট করতে থাকে,এরা কারা এ নিয়ে নিজেদের মধ্যে মতভেদ আছে, তবে বম্বিং করার সময় স্থানীয়রা এক দুষ্কৃতীকে বোমা বন্দুক সহধরে ফেলে, উত্তেজিত জনতা ওই দুষ্কৃতীকে ধোলাই করে এবং এবং কয়েকটি মোটরসাইকেল আগুন ধরিয়ে দেয়।


ঘটনাস্থলে পৌঁছায় সাহেবগঞ্জ থানার পুলিশ, এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বর্তমানে ওই এলাকায় কার্ফু জারি করা রয়েছে। তবে স্থানীয়রা খুব আতঙ্কের মধ্যেই রয়েছে,আগে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে প্রায় লেগেই থাকত, কিন্তু বর্তমানে বিজেপি শক্তি বৃদ্ধি হওয়ায় এখন এলাকায় মাঝেমধ্যেই তৃণমূল কংগ্রেস এবং বিজেপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটছে। বিধানসভা নির্বাচন আস্তে আস্তে পরিস্থিতি আরও অগ্নিগর্ভ হয়ে উঠবে বলে ধারণা করা হচ্ছে।