• chanakyabangla

সিনেমায় সুযোগ দিতে নগ্ন হতে বলেছিল সাজিদ খান,এই অভিযোগ করলেন বিখ্যাত মডেল ডিম্পল পাল।


সিনেমা অভিযোগপত্রে নগ্ন হতে বলেছিল সাজিদ খান,

চাণক্য বাংলা ওয়েব ডেস্ক:

বলিউডে নায়িকাদের হেনস্তার ঘটনা নতুন কিছু নয়। কয়েক বছর আগে বিখ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্ত অভিযোগ করেছিলেন, প্রবীণ অভিনেতা নানা পাটেকার পেটের মধ্যে থাকে হেনস্থা করেছেন। এরপরে গর্জে উঠে বলিউড, একের পর এক বলিউডের বড় ব্যক্তিত্বদের নাম আসতে থাকে।

সেসময় নাম আসে সাজিদ খানের, কিন্তু আস্তে আস্তে কোন অজানা কারণে এই আন্দোলন বন্ধ হয়ে যায়,


এই করোনাকালে, সাজিদ খানের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত অভিনেত্রী ডিম্পল পাল বললেন, সাজিদ খান হাউসফুল মুভি করার জন্য তাকে অফার দিয়ে ছিলেন, এবং বলেছিলেন তার সামনে নগ্ন হয়ে দাঁড়িয়ে থাকতে, বলিউডে এর আগে যখন আন্দোলন শুরু হয়েছিল, একের পর এক হস্তীর নাম আসছিল, তখন তিনি মুখ বন্ধ করেছিলেন ভয়ে,

কারণ তিনি একমাত্র ব্যক্তি ছিলেন যে ফ্যামিলির জন্য উপার্জন করতো, সম্প্রতি তিনি তার বাবা মাকে হারিয়েছেন, এখন শুধু নিজের জন্য উপার্জন করতে হয়, এখন তার কোন ভয় নেই। তিনি আরো বলেন, তখন তার বয়স ছিল মাত্র 17।উনি আমাকে অশালীন কথা বলেছিলেন। আমাকে অযাতিত স্পর্শ করতে চেষ্টা করেছিলেন। এমনকী আমাকে তাঁর সামনে নগ্ন হতেও বলেছিলেন। আর এসবই তিনি তাঁর 'হাউজফুল' ছবিতে সুযোগ দেওয়ার জন্য করতে বলেছিলেন। কতজন মহিলা এমন করেছে আমি জানি না। এখন সেই ঘটনার কথা উল্লেখ করছি মানে এই নয় আমি করুণা চাইছি। ছোটবেলার ওই ঘটনা আমাকে মারাত্মকভাবে আঘাত করেছিল। কিন্তু আমি কিছু বলিনি কারণ কেরিয়ারে ওটা আমার হাই টাইম ছিল। এই ধরণের মানুষদের শাস্তি হওয়া উচিত। শুধু কাস্টিং কাউচের জন্য নয়, মানুষকে ম্যানুপুলেট করার জন্য। মানুষের স্বপ্ন চুরি করার জন্য এদের শাস্তি হওয়া উচিত। কিন্তু আমি থামিনি। কিন্তু এতদিন যে বলিনি, সেটা ভুল করেছি।"